Notification texts go here Contact Us Age Calculator

How to Install SMS Bomber in Termux. আনলিমিটেড বাংলাদেশের যে কোন নাম্বারে এসএমএস বোম্বার টুল দিয়ে যে কাউকে বিরক্ত করতে পারবেন.

Bangladashi SMS Bomber tool Install in Termux. ToxicBomber. আনলিমিটেড বাংলাদেশের যে কোন নাম্বারে এসএমএস বোম্বার টুল দিয়ে যে কাউকে বিরক্ত করতে পারবেন.

How to Install SMS Bomber in Termux.

আপনি কি ইন্টারনেটে এসএমএস বোমার সরঞ্জাম খুঁজছেন? আপনি কি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে Termux অ্যাপ্লিকেশনের মাধ্যমে যেকোনো বাংলাদেশি নম্বরে সীমাহীন SMS পাঠাতে চাইছেন? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন, কারণ আমাদের ওয়েবসাইটের আজকের পোস্টে আমরা আপনাকে শিখাবো কিভাবে টার্মক্সে বাংলাদেশি এসএমএস বোম্বার টুল ইনস্টল করতে হয়।

How to Install SMS Bomber in Termux
How to Install SMS Bomber in Termux

এসএমএস বোম্বার টুলস কি?

SMS Bomber Tools হল একটি সফটওয়্যার বা প্রোগ্রাম যার মাধ্যমে আপনি যেকোনো ফোন নম্বরে সীমাহীন SMS পাঠাতে পারেন। মূলত এসএমএস বোম্বার টুলটি বেশিরভাগ মজা করার জন্য ব্যবহার করা হয়। কিন্তু অনেক হ্যাকার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফোন নম্বরে এসএমএস বোমার ব্যবহার করে তাদের ফোন নম্বরে সীমাহীন এসএমএস পাঠায়। যার কারণে আক্রান্ত ব্যক্তির অনেক সমস্যা হয়।

বাংলাদেশি এসএমএস বোম্বার টুলস।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের যে এসএমএস বোম্বার ইউজ করেছি সেটি হচ্ছে ToxicBomber. আমার দেখা মতে ToxicBomber টুলসটি হচ্ছে একমাত্র সেরা টুলস যেটি ব্যবহার করে খুবই সহজে যেকোনো বাংলাদেশী ফোন নম্বরে এসএমএস পনবার চালু করা যায়। এটি খুবই অসাধারণ একটি টুলস, ToxicBomber টুলস এর প্রতিপক্ষ যে সব টুলস রয়েছে সেগুলোর তুলনায় এই টুলস টি অত্যন্ত কার্যকর। তাই আমি এই টুলস টি ব্যবহার করার জন্য সাজেস্ট করছি আপনাদেরকে।

কিভাবে বাংলাদেশী নাম্বারে এসএমএস বোম্বার টুলটি ইন্সটল করব?

বাংলাদেশী যে কোন নম্বরে এসএমএস বোম আনলিমিটেড এসএমএস প্রেরণ করতে। টার্মক্স অ্যাপটি ইন্সটল করে, চাপ দেওয়া কমান্ডগুলি কপি পেস্ট করুন।

SMS Bomber Installation Commands :

  • apt update -y
  • apt upgrade -y
  • pkg install python -y
  • pkg install git -y
  • pip install requests
  • git clone https://github.com/Toxic-Noob/ToxicBomber
  • cd ToxicBomber
  • python Tbomb.py

কিভাবে এসএমএস বোম্বার টুলস এর হাত থেকে রক্ষা পাবো?

আপনি যদি এসএমএস বোমার টুল আক্রমণের শিকার হন, তাহলে প্রথমে আপনাকে আপনার ফোনের ডিও নট ডিস্টার্ব মোড চালু করতে হবে। আপনি DO Not Disturb মোড চালু করলে, আপনার ফোনে যতই এসএমএস আসুক না কেন, আপনি আর বিরক্ত হবেন না। কারণ এসএমএসে যে সাউন্ড, ভাইব্রেশন এবং নোটিফিকেশন আসে তা আর আসবে না।

উপসংহার

আপনাদেরকে আমি আমার এই পোস্টে এসএমএস বোম্বারের সম্পর্কে ধারণা দিয়েছি. এবং কিভাবে এই এসএমএস বম্বার টুলটি ইন্সটল করবে সে ইনস্টলেশনের সম্পূর্ণ ধারাটি আপনাদেরকে বুঝিয়ে দিয়েছি এবং ওই টুলসের কমান্ডগুলি লিখে দিয়েছি যাতে করে আপনাদের কমেন্ট লিখতে সুবিধা হয়.  আপনারা যদি এই টুলস দিয়ে কোন অবৈধ কিংবা অনৈতিক কার্যক্রমের সাথে জড়িত থাকেন, তাহলে আমাদের ওয়েবসাইট এই ড্রাইভার গ্রহণ করবেন না. আপনাদের যদি এসএমএস বোম্বার নিয়ে আরো কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন.

Post a Comment

GTA